× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক

১৯ মে ২০২৪, ১৯:২০ পিএম

চাকরিতে সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নসহ ৮ দফা দাবি আদায়ের লক্ষে বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় কমিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়।

শুক্রবার (১৭ মে) জাতীয় শিশু কল্যাণ পরিষদ এর হল রুমে সকাল ১০টার সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও প্রতিষ্ঠাতা পরিষদ এর সদস্য মাইন উদ্দিন প্রধান এর সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুর রহিমের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা পরিষদ এর অন্যতম সদস্য মো. নাজির ইমরান, প্রতিষ্ঠাতা সেক্রেটারি ও অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মো. ইব্রাহিম শামীম, প্রতিষ্ঠাতা পরিষদের সদস্য যথাক্রমে, মো. একরামুল হক প্রধান, মিজানুল হাসান রাকিব,মো: আল আমিন হুছাইন ও কেন্দ্রীয় কমিটির ক্যাশিয়ার জহুরুল হক (রঞ্জু) এছড়াও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আশিক ইকবাল প্রিন্স, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ, সহ-সভাপতি ইজাবুল ইসলাম জসিমসহ জেলা/উপজেলা ও কেন্দ্রীয় কমিটির সকল নেত্রীবৃন্দ।

আলোচনা সভা শেষে জাতীয় প্রেস ক্লাবের সামনে ট্রেড ইউনিয়ন গঠন ও ৮ দফা দাবি আদায়ের লক্ষে মানববন্ধন কর্মসূচি আয়োজন করেন, উক্ত মানববন্ধনে বক্তারা বলেন বাংলাদেশে একমাত্র বিক্রয় প্রতিনিধি সেক্টরে ২৫ লক্ষ বিক্রয় প্রতিনিধি (সু-শিক্ষিত) ব্যক্তিরা বিভিন্ন কোম্পানিতে (ফুড এবং কঞ্জুমার) চাকরি করে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে কিন্তু আমাদের চাকরিতে কোন প্রকার সু-নির্দিষ্ট নিতিমালা না থাকার কারনে প্রতিনিয়ত শ্রম আইন থেকে আমাদের বঞ্চিত করা হচ্ছে। 

এমতাবস্থায় প্রধানমন্ত্রী এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করে নীতিমালা প্রণয়নের জোর দাবি জানান।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.