× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ-২০২৪ বিজয়ী ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

২৯ মে ২০২৪, ১৮:৪৪ পিএম

সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে সারা দেশজুড়ে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতি বছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। 

এরই ধারাবাহিকতায় বুধবার এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের গুলশান অফিসে এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৪ এর বিজয়ী ঘোষণা করেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জনাব পিটার কো। 

এসময় এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অফ করপোরেট ব্র্যান্ডিং হাসান মাহমুদুল সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ৫টি নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার মোঃ শাহাবুদ্দিন এর প্রকল্প, "এলজি স্মার্ট লাইব্রেরী" বাস্তবায়নের জন্য ৯,০০,০০০ টাকা; "টিচিং এন্ড লার্নিং এইডস ফর আন্ডারপ্রিভিলেজড স্টুডেন্টস" প্রকল্প বাস্তবায়নের জন্য বরিশালের প্রফেসর মোঃ আতিকুর রহমান কে ৮,০০,০০০ টাকা; বিহারি সম্প্রদায় এবং বিহারি নারীদের জীবন যাত্রার মান উন্নয়নে "উইমেন এ্যাম্পাওয়ারমেন্ট” প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রংপুরের ফেরদৌস হাসানকে ৬,০০,০০০ টাকা; প্রোজেক্ট "খ্রিষ্টান মিশনারি বয়েজ হোস্টেল রিনোভেশন" বাস্তবায়নের জন্য ময়মনসিংহ এর অভয় চিসিমকে ৭,৩০,০০০ টাকা; এবং নারায়ণগঞ্জ এর ওমর ফারুক মিরাজকে "এলজি হাইজিন টিউবওয়েলস” প্রোজেক্ট বাস্তবায়নে জন্য ৮,২০,০০০ টাকা অর্থায়ন করা হচ্ছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.