× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মহেশখালীতে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসাসেবা

নিজস্ব প্রতিবেদক

০৪ জুন ২০২৪, ১৭:৫৫ পিএম

কক্সবাজারের মহেশখালীতে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের সহায়তায় এগিয়ে এসেছে। সাম্প্রতিক উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় রেমাল শেষে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের সহায়তায় শত শত পরিবারকে আশ্রয় ও ত্রাণের পাশাপাশি তিন দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

উপকূলীয় জনগণের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য আজ মঙ্গলবার ০৪ জুন ২০২৪ তারিখ সকাল ০৯০০ ঘটিকা হতে ১৩৩০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন গোরকঘাটা এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে। এ সময়ে বাংলাদেশ কোস্ট গার্ডের চিকিৎসক ও মেডিক্যাল এসিস্টেন্টগণ সর্বমোট ২৭৬ জন অসহায়, গরীব, দুস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করেন। 

তিনি আরও বলেন উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে সার্জন লেঃ কমান্ডার নাজমুল আক্তার ফেরদৌস, এমপিএইচ, এএমসি ও সার্জন লেঃ আসিফ খান, এএমসি উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.