× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সেরা এয়ারলাইন্স নির্বাচনে মতামত জরিপ কার্যক্রম শুরু

১০ মার্চ ২০২২, ০৬:০৯ এএম

বাংলাদেশে কার্যক্রম পরিচালনাকারী সকল এয়ারলাইন্সের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরি থেকে সেরা সেবা প্রদানকারীদের নির্বাচনের লক্ষ্যে নিয়মিত ভ্রমণকারীদের মতামত জরিপ কার্যক্রম শুরু হয়েছে। ১১টি ক্যাটাগরিতে এয়ারলাইন্সগুলোর সেবার মান নিয়ে মতামত প্রদান করা যাবে।

বুধবার (৯ মার্চ) ঢাকায় বাংলাদেশ মনিটর প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে টাইটেল স্পন্সর সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি হয়।

স্মারকে স্বাক্ষর করেন বাংলাদেশ মনিটরের ব্যবস্থাপনা সম্পাদক ড. ফরহাদ কামাল এবং ট্রিপ লাভারের ব্যবসা উন্নয়ন বিষয়ক প্রধান নিশা তাসনীম শেখ। এভিয়েশন ও পর্যটন বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটরের উদ্যোগে আয়োজিত এই জরিপে টাইটেল স্পন্সর হিসেবে সহায়তা করছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি ট্রিপ লাভার।

১১টি ক্যাটাগরিতে এয়ারলাইনগুলোর সেবার মান নিয়ে মতামত প্রদান করা যাবে। দেশীয় এয়ারলাইন্সগুলোর জন্য অতিরিক্ত দু’টি ক্যাটাগরি নির্ধারণ করা হয়েছে- সেরা অনটাইম পারফর্মেন্স এবং ডমেস্টিক এয়ারলাইন অফ দা ইয়ার। এ বছরই প্রথম ‘সেরা এয়ারপোর্ট লাউঞ্জ’ শীর্ষক নতুন একটি ক্যাটাগরি প্রবর্তন করা হয়েছে।

এ প্রসঙ্গে বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম জানান, “আমাদের উদ্দেশ্য হলো গ্রাহকদের চোখ দিয়ে এয়ারলাইন্সগুলোর সেবা যাচাই এবং নিজস্ব সেবার মান উন্নয়নে এয়ারলাইন্সগুলোর মধ্যে একটি সুস্থ প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি করা।”

২০২১ এবং ২০২২ সালে যারা ন্যূনতম ৪ বার আকাশ ভ্রমণ করেছেন তারাই অনলাইনে (bangladeshmonitor.com.bd/poll2022) নিজের পছন্দের এয়ারলাইনের পক্ষে ভোট প্রদান করতে পারবেন। ভোট প্রদানের সময়সীমা ৩০ এপ্রিল।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.