× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধুর খুনি জেনারেল জিয়া: এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি

০৩ জুন ২০২২, ১৮:৩২ পিএম । আপডেটঃ ০৩ জুন ২০২২, ১৮:৩৫ পিএম

লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের আয়োজিত ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ‘বিএনপি ‘পঁচাত্তরের হাতিয়ার’ শ্লোগান দিয়ে প্রমাণ করেছে যে পঁচাত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হত্যাকান্ড জিয়াউর রহমান ঘটিয়েছে। 

বিএনপি আন্দোলনের নামে আগুন–সন্ত্রাস করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ জনগণকে সাথে নিয়ে রাজপথেই তার জবাব দেওয়া হবে ।

শুক্রবার সকালে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের আয়োজিত ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে’ প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এমপি শাওন আরো বলেন, পদ্মা সেতু নিয়ে যে ষড়যন্ত্র হয়েছিলো শেখ হাসিনা সে ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়েছে। আগামী ২৫ তারিখ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে পরিষ্কারভাবে জানিয়ে দিলো দেশ এগিয়ে চলছে, এগিয়ে যাবে। বাংলাদেশ আওয়ামী লীগ রাজপথকে ভয় পায় না। এই দল রাজপথের দল।

এর আগে  উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষন শেষে চৌরাস্তা মোরে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান  গিয়াসউদ্দিন আহমেদ,তজুমদ্দিন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর,  সাধারন সম্পাদক ফজলুল হক দেওয়ান সহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.