× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কিছুদির পর বিএনপিকে হারিকেন দিয়ে খুঁজতে হবে: হানিফ

নিজস্ব প্রতিবেদক

০৩ জুন ২০২২, ১৮:৪৭ পিএম

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জামায়াত-বিএনপি এখনো এ দেশের উন্নয়নের বিপক্ষে কাজ করছে। আওয়ামী লীগ সরকার যদি ক্ষমতায় থাকে, তাহলে খুব অল্প সময়ের মধ্যেই বিএনপির মতো দলকে হারিকেন দিয়ে খুঁজতে হবে।

আজ শুক্রবার (৩ জুন) দুপুরে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনিস্টিটিউট মাঠে বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটি আয়োজিত লিচু মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বর্তমান সরকারের আমলে এ ১৪ বছরে যা উন্নয়ন হয়েছে ৭১- এর পর থেকে সাধারণ মানুষ সে উন্নয়ন চোখে দেখেনি। বর্তমানে দেশের মানুষের মাথাপিচু আয় ২৮৬০ ডলার, যা পূর্বে ছিলো ৬০০ ডলার মাত্র। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

হানিফ আরো বলেন, ঈশ্বরদীতে লিচু প্রসেসিং সেন্টার ও লিচু গবেষণাগার নির্মাণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈশ্বরদী ইপিজেড ও রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ কৃষি ক্ষেত্রে উন্নয়নের জন্য ঈশ্বরদী বিমানবন্দর চালু করা অত্যন্ত জরুরি।

এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আলাপ করেছি, তিনি বলেছেন বিমানবন্দরটি সেনাবাহিনীর আওতাধীন। সেনাপ্রধানের সাথে যোগাযোগ করো। আগামী বছর থেকে নাম মাত্র মূল্যে এ অঞ্চলের কৃষকদের ঋণ দেওয়া হবে।

পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বেনজির আলম, বাংলাদেশ ধান গবেষণা কেন্দ্রের মহাপরিচালক ড. শাহজাহান কবির, বিএসআরআই মহাপরিচালক ড. আমজাদ হোসেন, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক মির্জা মোফাজ্জল ইসলাম, ডাল গবেষণা কেন্দ্রের পরিচালক ড. মো. মহিউদ্দিন, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহাক আলী মালিথা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.