× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপি ক্ষমতায় থাকতে মানুষ মেরেছে,নৈরাজ্য করেছে: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

০৩ জুন ২০২২, ২০:৪৫ পিএম

ফাইল ছবি

বিএনপি ক্ষমতায় থাকতেও সন্ত্রাস তৈরি করেছেন। মানুষ হত্যা করেছে। ক্ষমতার বাইরে গিয়েও সন্ত্রাস সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি ।

শুক্রবার (৩ জুন) সকালে কালকিনি উপজেলা মিনি অডিটরিয়াম ভবনে দুইদিন ব্যাপী মাদারীপুরের কালকিনি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রমের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলামের করা মন্তব্যে সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন, “ভয়-ভীতি দেখিয়ে আবারও ক্ষমতায় আসতে চায় ক্ষমতাসীনরা”এর জবাবে তিনি একথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি আরও বলেন, দেশের জনগণকে বিভ্রান্ত করার জন্য মির্জা ফখরুল বিভিন্ন সময় বিভিন্ন কথা বলেছেন। তার কথা শুনে মনে হয় তিনি উন্মাদের মত কথা বলেছেন।

তিনি বলেছেন খালেদা জিয়া মুক্তিযোদ্ধা, তারেক জিয়া শিশু মুক্তিযোদ্ধা এগুলো উন্মাদের মত কথা ছাড়া কিছু হতে পারে না। খালেদা জিয়া পাকিস্তানীদের আতিথিয়তায় থেকে কিভাবে মুক্তিযোদ্ধা হয়। এসব কথা বলে মানুষকে বিভ্রান্ত করেন। বরং প্রকৃতপক্ষে বাংলাদেশের মানুষ শেখ হাসিনার পক্ষে। যেহেতু শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করে চলেছে তাই বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যারা, মুক্তিযুদ্ধের স্বপক্ষের যে সকল দল আছেন তারা সকলে মিলেই শেখ হাসিনাকে আবার ক্ষমতায় নিয়ে আসবেন। এসময়ে বিএনপিকে অপ-রাজনীতি পরিহার করে আগামী নির্বাচনে অংশগ্রহণের আহŸান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সহকারী পরিচালক আবদুল খালেক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল বাশার, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল আকন, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদারসহ উপজেলার মুক্তিযোদ্ধাগণ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.