× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কক্সবাজারে হোটেল ভাড়ায় ৪০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক

০৩ জুন ২০২২, ২০:৫২ পিএম

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের ধাক্কা সামলে দুই বছর পর গতকাল বৃহস্পতিবার (২ জুন) থেকে শুরু হয়েছে ১৭তম আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ট্রিপলাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২’। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চলা তিন দিনব্যাপী এ মেলা শেষ হবে আগামীকাল ৪ জুন (শনিবার)।

মেলায় নিজেদের সেবা তথ্য জানাতে স্টল নিয়েছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। সেখানে কক্সবাজার ও কুয়াকাটায় হোটেল মোটেলের কক্ষ ভাড়ায় ৪০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ পর্যটন করপোরেশন।

পর্যটন করপোরেশনের ডেপুটি ম্যানেজার প্রদীপ কুমার গাঙ্গুলি  বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ৭ জুন থেকে ৭ জুলাই পর্যন্ত এবং ১৮ জুলাই থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আমাদের কক্সবাজারে পর্যটন হোটেল শৈবাল, মোটেল উপল এবং মোটেল লাবণীতে সব নন এসি রুমে ৪০ শতাংশ ছাড় থাকবে। পাশাপাশি এসি রুমে থাকবে ৩০ শতাংশ ছাড়। একই সময়সীমায় কুয়াকাটার পর্যটন হলিডে হোমসে নন এসি রুমে ৪০ শতাংশ এবং এসি রুমে ৩০ শতাংশ ছাড় চলমান থাকবে।

আজ শুক্রবার (৩ জুন) সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় ভ্রমণপ্রেমী, পর্যটকদের আনাগোনা, দেশি-বিদেশি পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের স্টল, বিভিন্ন অফার, নানা সব ডিসকাউন্ট সব মিলিয়ে দ্বিতীয় দিনে এসে জমে উঠেছে ‘ট্রিপলাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২’।

তিন দিনব্যাপী পর্যটন মেলায় প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রবেশ করা যাবে। মেলার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৪০ টাকা। প্রবেশ কুপনের ওপর সমাপনী দিনে একটি র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হবে। বিজয়ীদের জন্য থাকবে মালদ্বীপ, সিঙ্গাপুর, দিল্লি, কলকাতা, কক্সবাজার এবং সিলেটের জন্য রিটার্ন টিকিটসহ আকর্ষণীয় অন্যান্য পুরস্কার।

ঢাকা ট্রাভেল মার্ট ২০২২-এর টাইটেল স্পন্সর ট্রাভেল এজেন্সি ট্রিপলাভার, কো-স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স। পার্টনার হিসেবে আয়োজনে সহযোগিতা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং বাংলাদেশ পর্যটন কর্পোরেশন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.