× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাভারে কৃষ্ণ সরকারের হত্যার বিচার দাবি

সাভার (ঢাকা) প্রতিনিধি

০৩ জুন ২০২২, ২১:১৫ পিএম

সাভার পৌরসভার আরাপারা বটতলা এলাকায় সাভারের সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে বিক্ষোভ কর্মৃসূচ।

সাভার পৌরসভা এলাকায় ছুরিকাঘাত করে ফটোগ্রাফার কৃষ্ণ সরকার (৪০) কে হত্যার প্রতিবাদে এবং বিচারের দাবিতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও নিহতের পরিবার। 

শুক্রবার (০৩ জুন) বিকালে সাভার পৌরসভার আরাপারা বটতলা এলাকায় সাভারের সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে এ বিক্ষোভ কর্মৃসূচি অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তারা বলেন, সাভার পৌরসভা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক অবনতি হয়েছে। গত কয়েকমাসে নানা অপকর্মসহ হত্যার মত ঘটনাও ঘটেছে। সম্প্রতি মাদক সেবনে বাধা দেওয়ায় কৃষ্ণ সরকারকে ছুরিকাঘাতে হত্যা করেছে নয়নসহ আরও কয়েকজন। এই নয়নসহ তার সহযোগীদের জন্য দ্রুত বিচার আওতায় এনে তাদের আগামী এক সপ্তাহের ভেতর গ্রেফতারের আল্টিমেটামসহ ফাঁসির দাবি করেন তারা।

নিহত কৃষ্ণ সরকারের স্ত্রী জয়া সরকার বলেন, যারা আমার স্বামীকে মেরেছে। তাদের দ্রুত বিচার চাই। তাদের সবার ফাঁসি চাই। আমার ছেলেটা এতিম হয়ে গেলো। তার বাবা নাই। তাকে তো আর ফিরে পাবো না। তবুও দোষীদের যেনো ফাঁসি দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দা মোঃ মোফাজ্জল হোসেন মিলন বলেন, আজ কৃষ্ণ সরকারের মা, বিধবা স্ত্রী ও তার ছেলেকে কে দেখবে? এই পরিবারের পাশে দারাতে সাভার উপজেলা, পৌরসভাসহ স্থানীয় সংসদ সদস্যের কাছে দাবি করছি। কারণ কৃষ্ণ সরকারই ছিলো এই পরিবারের একমাত্র উপার্যন কারী মানুষ৷ 

তিনি আরো বলেন, পুলিশ প্রশাসন যোনো দ্রুত আসামিদের আটক করে শাস্তির ব্যবস্থা করেন। তাহলে এই পরিবারটুকু একটু হলেও শান্তি পাবে।  

প্রসঙ্গ,গত সোমবার (৩০ মে) রাত ১০ টার দিকে সাভার পৌরসভা এলাকার আরাপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে তাকে মারধর ও কুপিয়ে গুরুতর আহত করার একদিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩১ মে) কৃষ্ণ সরকারের মৃত্যু হয়। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে৷

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.