× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাসিক নির্বাচনের কর্মপরিকল্পনা নিয়ে আওয়ামী লীগের বৈঠক

২৯ ডিসেম্বর ২০২১, ০৯:২৩ এএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন সফল করার লক্ষ্যে বিভিন্ন কর্মপরিকল্পনা ও সিদ্ধান্ত বাস্তবায়ন নিয়ে বৈঠক করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। সোমবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের সঙ্গে নাসিক নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় সমন্বয় কমিটির বৈঠক হয়। বৈঠক সূত্রে এসব তথ্য জানা গেছে।

বৈঠকে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ওয়ার্ডভিত্তিক টিম করে দায়িত্ব বণ্টন করার সিদ্ধান্ত হয়েছে। এসব কেন্দ্রীয় টিম নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে দলীয় প্রার্থীকে জয়ী করার লক্ষ্যে স্থানীয় নেতাকর্মীদের সহযোগিতা করবে। কেন্দ্রীয়ভাবে গঠিত টিমের নেতারা নাসিক নির্বাচন পরিচালনার ক্ষেত্রে এক বা একাধিক ওয়ার্ডের দায়িত্ব পালন করবে। অন্যদিকে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের কেন্দ্রভিত্তিক কমিটি গঠন করে নির্দেশনা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয়ভাবে নাসিক নির্বাচন পরিচালনা টিমের সমন্বয়কারী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের স্বাক্ষরিত চিঠিতে কেন্দ্রীয় নেতাদের টিম অনুযায়ী দায়িত্ব বণ্টন করে চিঠি দেওয়া হবে।

এদিকে বৈঠক চলাকালীন বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য, ফেনী জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক জয়নাল হাজারীর মৃত্যুর সংবাদে তাৎক্ষণিকভাবে এক মিনিট নীরবতা পালন করা হয়। পাশাপাশি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয় ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও নারায়ণগঞ্জ সিটি নির্বাচন পরিচালনা টিমের সমন্বয়কারী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দিন ফরাজি, মারুফা আকতার পপিসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.