× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

খুলনা প্রতিনিধি

২৩ জুন ২০২২, ০৫:২২ এএম

খুলনায় ভাড়া বাসা থেকে মো. রমিজ নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কীভাবে তার মৃত্যু হয়েছে- তা নিয়ে রহস্য রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২২ জুন) সন্ধ্যায় মহানগরীর গোবরচাকা প্রধান সড়কের গোল্ডেন গলির বাসা থেকে লাশ উদ্ধার হয়। মো. রমিজ (২২) নর্দার্ন ইউনিভার্সিটির ৫ম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

সোনাডাঙ্গা থানার এসআই হরষিৎ মণ্ডল বলেন, ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু রহস্যজনক। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা। ওই বাড়ির সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। সিসিটিভি ফুটেজে রহস্যজনক আলামত রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রমিজ পিরোজপুরের বাসিন্দা। পড়াশোনার কারণে গোবরচাকা প্রধান সড়কের গোল্ডেন গলির ভাড়া বাসার চার তলায় থাকতেন। ওই এলাকার এক নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলে ধারণা পুলিশের। গত সোমবার তাদের মধ্যে কোনও বিষয়ে মতবিরোধ দেখা দেয়।

বুধবার বিকালে ঝুলন্ত অবস্থা থেকে রমিজকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, রমিজকে উদ্ধার করা কক্ষে পুলিশ সদস্যরা রক্তের দাগ দেখতে পান। সিসিটিভি ফুটেজে এক নারীকে ওই বাসা থেকে দ্রুত বেরিয়ে যেতে দেখে পুলিশ। বিষয়টি পুলিশের কাছে রহস্যজনক মনে হচ্ছে। এ জন্য ঘটনাটি তদন্ত করছে পুলিশ।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর আসল ঘটনা জানা যাবে। ওই বাসা থেকে এক নারীর দ্রুত বেরিয়ে যাওয়ার বিষয়টি মাথায় রেখে ঘটনাটি তদন্ত করছি আমরা। ঘটনায় কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে আটক করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.