× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আওয়ামী লীগ গণমানুষের দল: সাবেক এমপি মোহাম্মদ আলী

নোয়াখালী প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৩:১৫ পিএম । আপডেটঃ ২৩ জুন ২০২২, ১৩:১৬ পিএম

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল। আমাদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা আন্তরিকতার সাথে কাজ করে। ঐক্যবদ্ধ থেকে হাতিয়ার উন্নয়ন করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই হাতিয়ার জন্য অনেক কিছু দিয়েছেন। আগামী নদী ভাঙন থেকে রক্ষা করার জন্য আমাদের পাশে থাকবেন।বৃহস্পতিবার (২৩ জুন) বেলা ১১ টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ আলী আরও বলেন, করোনা মহামারীর মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুতের জন্য ১ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। আমাদের নদী ভাঙন বড় সমস্যা। নদী ভাঙন থেকে দ্বীপবাসীকে রক্ষার চেষ্টা চালিয়ে যাব। করোনা না হলে এর সমাধান হয়ে যেত।

মুক্তির একমাত্র পথ ঐক্যবদ্ধ থাকা উল্লেখ করে মোহাম্মদ আলী বলেন, মুক্তির একমাত্র পথ ঐক্যবদ্ধ থাকা। হাতিয়ায় আমরা সবাই ঐক্যবদ্ধ থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কিছু বাস্তবায়ন করবো। আমরা অপপ্রচারের বিরুদ্ধে সাংগঠনিকভাবে মোকাবিলা করবো। একে অন্যের প্রতি আন্তরিক হবো। 

তিনি আরও বলেন, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। সুখচর, নলচিরা, হরনী ও চানন্দীতে শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। এরপরও প্রতিদিন নানান ষড়যন্ত্র হচ্ছে। সব মোকাবিলা করে  আমরা শান্তির দ্বীপ প্রতিষ্ঠা করছি।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট কেফায়েত উল্লাহ, পৌর মেয়র একেএম ওবায়দুল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন মুহিন, হরনী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আখতার হোসেন, চানন্দী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আজহার উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.