× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে গৌরনদীতে ব্যাপক প্রস্তুতি

আলোকসজ্জায় সজ্জিত গুরুত্বপূর্ণ স্থাপনা

গৌরনদী প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৫:৩৫ পিএম

দক্ষিণাঞ্চলবাসীর স্বপ্নের পদ্মা সেতু ২৫ জুন উদ্বোধন করবেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  উদ্বোধনকে স্মরনীয় করে রাখতে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে বরিশালের ডিজিটাল ইউনিয়ন খ্যাত গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদ। 

বুধবার সকালে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু জানান, পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরনীয় করে রাখতে আমাদের রাজনৈতিক অভিভাবক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির নির্দেশনায় ইতিমধ্যে ইউনিয়ন পরিষদকে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

 এছাড়াও ইউনিয়নের গুরুত্বপূর্ন স্থানগুলোতে  ব্যানার-ফেস্টুন স্থাপনের পাশাপাশি পদ্মা সেতুর উদ্বোধনে ইউনিয়নবাসীকে পদ্মাপাড়ে সরব উপস্থিতির জন্য প্রস্তুত করে রেখেছি।

শুধুমাত্র মাহিলাড়া ইউনিয়ন পরিষদই নয়, গৌরনদী পৌরসভা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা গুলো আলোকসজ্জায় সজ্জিত করে রাখা হয়েছে সেইসাথে উদ্বোধনের দিন পদ্মা পাড়ে যাওয়ার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করে রেখেছে গৌরনদী  উপজেলাবাসী।

উদ্বোধনের আগের দিন ২৪ জুন রাতে গৌরনদী উপজেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতৃত্ব বরিশালের বিলাসবহুল  লঞ্চ  মানামীতে করে রওনা দেবে দলীয় নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.