× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এবার বরিশালে জন্ম নিলো স্বপ্ন পদ্মা সেতু

বরিশাল প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৬:৩৮ পিএম

এবার বরিশালে একসঙ্গে জন্ম নেওয়া তিন নবজাতকের নাম রাখা হয়েছে– স্বপ্ন, পদ্মা ও সেতু। সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে একসঙ্গে জন্ম নেওয়া সন্তানদের নাম রাখার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে দেখে এমন নাম রাখা হয়েছে বলে জানান তাদের বাবা।

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের বাদলপাড়ার বাসিন্দা সুলতান সিকদারের ছেলে বাবু সিকদারের স্ত্রী নুরুন নাহারের কোল জুড়ে এসেছে এই তিন মেয়ে সন্তান। সুস্থ রয়েছেন প্রসূতি মা ও সন্তানরা।

বাবু সিকদার জানান, আজ (বৃহস্পতিবার) সকাল ৮টায় নুরুন নাহারের ব্যথা উঠলে তাকে বরিশাল নগরীর ডা. মোখলেছুর রহমান প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিজারিয়ানের মাধ্যমে একে একে তিন মেয়ে সন্তান জন্ম দেন নুরুন নাহার। সুস্থ তিনটি সন্তান পেয়ে দারুণ খুশি তারা। সঙ্গে সঙ্গে তাদের নাম রাখা হয় স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে– স্বপ্ন, পদ্মা ও সেতু।

হাসপাতালের ওটি সহকারী সাথি মির্জা বলেন, ‘সকালে নুরুন নাহারকে হাসপাতালে নিয়ে আসা হয়। ডা. মুন্সী মমিনুল হক তার সিজারিয়ান করেন। একে একে তিন মেয়ে সন্তান আমাদের হাতে তুলে দেন চিকিৎসক। ওই তিন সন্তান এবং তাদের মা সম্পূর্ণ সুস্থ রয়েছেন।’


ডা. মুন্সী মুবিনুল হক জানিয়েছেন, ওই তিন সন্তানের মধ্যে দুই জনের ওজন দেড় কেজি করে এবং একজনের ওজন এক কেজি ৪শ’ গ্রাম। তারা সম্পূর্ণ সুস্থ। তাদের মাও সুস্থ রয়েছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.