× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৬:৫১ পিএম । আপডেটঃ ২৩ জুন ২০২২, ১৬:৫২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তিনজন বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে আদালতে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা। বৃহস্পতিবার (২৩ জুন) ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সম্মেলনকক্ষে  এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান আকন্দ হলুদ। সংবাদ সম্মেলনে তিনি জানান, ২০১০ সালের ৩০জুন থেকে ২০১৯ সালের ৩ডিসেম্বর পর্যন্ত চার ধাপে উপজেলার মুক্তিযোদ্ধাদের মাধ্যমে স্বাধীনতা বিরোধী রাজাকার, আল বদর, আল শামস ও শান্তি কমিটির সদস্যদের নামের তালিকা সংগ্রহ করে উপজেলা প্রশাসনের মাধ্যমে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়। উক্ত তালিকায় ট্রাইব্যুনালের চিঠির নির্দেশনা মোতাবেক ঈশ্বরগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার মোঃ নুরুল হক, আব্দুল হাই, সাবেক কমান্ডার হাবিবুর রহমান আকন্দ হলুদ স্বাক্ষর করেন। তালিকায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুলের বাবা মৃত জাবেদ আলী বেপারী ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র হাবিবুর রহমানের বাবা মৃত আব্বাস আলী মন্ডলের নাম থাকায় গত ২২জুন জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিঃ ম্যাজিঃ আদালতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল বাদী হয়ে স্বাক্ষরকারী ৩ মুক্তিযোদ্ধার বিরুদ্ধে ৫০০/৫০১/৫০২ ধারায় মামলা দায়ের করেন। 

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ আরো বলেন, আমরা বঙ্গবন্ধুর ডাকে জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। রাষ্ট্রের আদেশে স্বাধীনতা বিরোধীদের তালিকা করে আজ আমরা মামলার আসামি হয়েছি। তিনি এই ন্যাক্কারজনক ও স্বাধীনতা বিরোধীদের উদ্ধত্যপূর্ণ দুঃসাহসিক মামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অনতিবিলম্বে দায়েরকৃত মামলা তদন্তপূর্বক সঠিক প্রতিবেদন প্রেরণের জোর দাবী জানান।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.