× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়গঞ্জে নিম্ন মানের ইট ক্রয় করে বাড়িতে খোয়া তৈরি করে চলছে প্রকল্পের কাজ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৭:৪৭ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জে নিম্ন মানের ইট ক্রয় করে নিজের বাড়িতেই খোয়া তৈরি করে প্রকল্পের কাজ করছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতী  দাসের স্বামী শ্রী গৌতম। 


২৩ জুন বৃহস্পতিবার  সরেজমিনে ভাইস চেয়ারম্যানের উপজেলার ঘুড়াক ইউনিয়নের গ্রামের  বাড়িতে গেলে দেখাযায়,নিম্ন মানের ইট ক্রয় করে লোক চক্ষুর আড়ালে খোয়া তৈরি করে বিভিন্ন প্রকল্পের কাজে ব্যাবহার করছেন। 

এ বিষয়ে এলাকার সাধারণ মানুষ বলেন,দীর্ঘদিন ধরে ভাইস চেয়ারম্যানের বাড়িতে মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী গৌতম নিম্ন মানের ইট ক্রয় করে খোয়া তৈরি করে বিভিন্ন রাস্তার কাজে ব্যাবহার করছেন।এদিকে  বাড়িতে ইট থেকে খোয়ার তৈরির ধুলোয় এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন। 

সরেজমিনে,কথা হয় নিম্ন মানের ইটের তৈরি খোয়া রাস্তায় নেওয়ার ড্রাম ট্রাকের হেলপারের সাথে তিনি জানান এই খোয়া পরিবহন যোগে উপজেলা পাঙ্গাসি ইউনিয়নের নওদা শালুয়া গ্রামে নিয়ে যাচ্ছি, তবে এই খোয়া রাস্তার কাজে ব্যবহার করছেন বলে তিনি জানান।


এদিকে রায়গঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী গৌতম তার সকল প্রকল্পে অনিয়ম আর দূর্নীতি করে ব্যাপক অর্থ হাতিয়ে নিচ্ছেন এমনটি অভিযোগ এলাকাবাসীর । 


ইটগুলোর মানের বিষয়ে খোয়া তৈরি মেশিনের মালিকের সাথে কথা বললে তিনি বলেন,ইট গুলো নিম্ন মানের। 


এ বিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী শ্রী গৌতমের নিকট জানতে চাইলে তিনি এ প্রতিবেদকে বলেন, প্রকল্পের কাজে নিম্ন মানের খোয়া কোথা থেকে নিয়া আসা হচ্ছে তা উপজেলা ইঞ্জিনিয়ারকে জিজ্ঞেস করেন তিনি আপনার প্রশ্নের জবাব দিবেন।


এদিকে বিষয়গুলো নিয়ে রায়গঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি এ প্রতিবেদক সাইদুল ইসলাম আবিরকে বলেন,খোয়া কোথা থেকে নিয়া আসা হচ্ছে এ বিষয়ে আমি অবগত নই।তবে নিম্ন মানের খোয়ার বিষয়ে জানি না তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নিব।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.