× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরদীতে চারশতাধিক ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৮:২১ পিএম

ঈশ্বরদী থেকে রাজশাহীর বানেশ্বর পর্যন্ত আঞ্চলিক সড়ক উন্নীতকরণ কাজের অংশ হিসেবে সড়কের দু’পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে পাবনা সড়ক ও জনপথ বিভাগ।

বুধবার (২২ জুন) সকাল সাড়ে ১১টা থেকে দিনব্যাপী সড়ক ও জনপথ বিভাগের আইন কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে ঈশ্বরদীর আলহাজ্ব মোড় থেকে এ উচ্ছেদ অভিযান করা হয়।

অভিযানে আলহাজ্ব মোড় হতে রেলগেট পর্যন্ত চার শতাধিক দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ করা হয়। এসময় উপজেলা ছাত্রলীগের কার্যালয় ও উপজেলা যুবলীগ কার্যালয়ের বারান্দা উচ্ছেদ করা হয়।

আলহাজ্ব মোড় ব্যবসায়ী সমিতির সভাপতি মকবুল হোসেন চুন্নু বলেন, উচ্ছেদ অভিযানে শত শত ক্ষুদ্র ব্যবসায়ী বেকার হয়ে পরবে। ক্ষুদ্র এসব ব্যবসায়ীরা সড়ক ও জনপথের অব্যবহৃত জায়গায় ছোট ছোট দোকান ঘর নির্মাণ করে জীবিকা নির্বাহ করছিল।

পৌরসভার কাউন্সিলর ইউসুফ আলী প্রধান বলেন, স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী প্রকৌশলীকে উচ্ছেদ অভিযান না চালিয়ে ব্যবসায়ীদের দোকানপাট সরিয়ে নেয়ার জন্য আরো দুই দিন সময় দেয়ার জন্য

অনুরোধ করেছিলাম। উচ্ছেদ অভিযানের ফলে দোকানপাট ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। এতে ক্ষুদ্র ব্যবসায়ীদের পথে বসতে হবে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার আরমান বলেন, উচ্ছেদ অভিযানে ছাত্রলীগ কার্যালয় ভেঙ্গে দেয়া হয়েছে। কার্যালয়ের আসবাবপত্র আগেই সরিয়ে নেয়া হয়।ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ীদের সান্তনা দেন। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.