× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নরসিংদীতে কর্মচারীর হাতে ব্যবসায়ী খুন : গ্রেপ্তার ৩

নরসিংদী প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১৮:৩৭ পিএম

নরসিংদীর হাজীপুরে ব্যবসায়িক দেনা-পাওনাকে কেন্দ্র করে  সুজিত সুত্রধর (৫২) নামে এক কাঠ ব্যবসায়িকে ছুড়িকাঘাতে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম । এর আগে, গতকাল বুধবার রাত নয়টার দিকে হাজিপুর কাঠ বাজার এলাকায় তার দোকানের কর্মচারী মাসুমের নেতৃত্বে দেশীয় অস্ত্রের আঘাতে খুন হন ব্যবসায়ি সুজিত। নিহত সুজিত সূত্রধর হাজিপুর মাঝিপাড়া এলাকার বাসিন্দা। পেশায় কাঠ ব্যবসায়ি এই ব্যক্তি হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়,  সুজিত সুত্রধরের কাঠ ব্যবসায় দোকানের কর্মচারী মাসুমের সাথে আর্থিক লেনদেন , জমি সংক্রান্ত বিরোধ ও অন্যান্য বিষয়  নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিলো। বিরোধ মেটাতে স্থানীয় ব্যবসায়িদের নিয়ে বুধবার সন্ধ্যায় হাজিপুর কাঠ বাজার এলাকায় সালিশ বসে। সালিশের এক পর্যায়ে দুই পক্ষই উত্তেজিত হয়ে পড়ে এবং পূৃর্ব বিরোধ থাকা মামুনের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল ব্যবসায়ি সুজিতের ওপর হামলা চালায়। ঘাড়ে ও গলায় ছুরির আঘাতে রক্তক্ষরণ হয়ে হাসপাতালে নেয়ার পথে মারা যায় সুজিত।ঘটনার পর, রাতে অভিযান চালিয়ে মাসুম, শিমুল মাহমুদ এবং সোহাগ মিয়া নামে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ সুপার। এদিকে, ঘটনার সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতাদের সম্পৃক্ততা আছে এবং এটি পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড কি না এসব প্রশ্নের জবাব নিয়ে সংবাদ সম্মেলন ত্যাগ করেন পুলিশ সুপার।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.