× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুমিল্লায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

কুমিল্লা প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১০:০১ এএম

কুমিল্লার দেবিদ্বারে জমিসংক্রান্ত ও অর্থনৈতিক বিরোধের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে ছোট ভাই। ঘটনাটি বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মধ্যপাড়ার আরব আলী ব্যপারীর বাড়িতে ঘটে। নিহত জাহাঙ্গীর আলম ও ঘাতক আলমগীর হোসেন ভিংলাবাড়ি গ্রামের মৃত আবুল হাসেম (হাসু) ব্যপারীর ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে জাহাঙ্গীর আলম (৩২) তার বড় ভাই মো. আলমগীর হোসেন (৩৬) এর নিকট চিকিৎসার জন্য পাওনা ২০ হাজার টাকা চাইলে এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাক-বিতন্ডার শুরু হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে বড় ভাই আলমগীর দৌড়ে এসে জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করেন। এসময় ছুরিকাহত হয়ে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ঘাতক আলমগীর পলাতক।

এ বিষয়ে দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর জানান, সম্পত্তি ও টাকা পয়সার লেনদেন নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের কারনে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতককে ধরতে পুলিশ মাঠে কাজ করছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.