× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লোডশেডিং ও মামলার প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষুব্ধ জনতার মানববন্ধন

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

২৩ জুন ২০২২, ২০:১৪ পিএম । আপডেটঃ ২৩ জুন ২০২২, ২০:১৪ পিএম

ফরিদগঞ্জের রূপসায় অব্যাহত লোডশেডিং এর কারণে বিক্ষুব্ধ জনতার হাতে পল্লীবিদ্যুৎ কর্মী লাঞ্ছিত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার (২৩জুন) সকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রূপসা বাজারে অনুষ্ঠিত এই মানববন্ধনে এলাকাবাসী, ব্যবসায়ী, ব্যাংকার এবং কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা জানায়, গত ২০জুন সোমবার রূপসা বাজারে পল্লীবিদ্যুৎ কর্মীদের সাথে অনাকাঙ্খিত ঘটনাটি রূপসা জমিদার পরিবারের বংশধর ও মোতওয়াল্লি সৈয়দ মেহেদী হাসান চৌধুরীর উপস্থিতিতে সমাধান হয়। এমনকি রূপসা এলাকার বিদ্যুতের সাবস্টেশনটির জন্য জমি প্রাপ্তি নিশ্চিত করার আশ্বাস দেন মেহেদী হাসান চৌধুরী। কিন্তু পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ মিমাংসা হওয়া ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে রূপসা জমিদার পরিবারের বংশধর ও মোতওয়াল্লি সৈয়দ মেহেদী হাসান চৌধুরী, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ফারুক খান এবং সাংবাদিককে আসামী করে থানায় মামলা দায়ের করে। অবিলম্বে এই মামলা প্রত্যাহার পুর্বক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী জানান তারা।

এসময় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চোরম্যান বিল্লাল হোসেন, ব্যবসায়ী আমিন পাটওয়ারী, সাংবাদিক জাহিদ হোসেন, ইউপি সদস্য জহিরুল ইসলাম, হাসান আলী ও ব্যবসায়ী রিয়াদ হোসেন।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.