× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

২৩ জুন ২০২২, ২০:১৬ পিএম

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ছোট ঝিনাইয়া গ্রামে বজ্রপাতের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন উপজেলার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, মতলব উত্তর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী  ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মো. নাছির উদ্দিন মিয়া।


২৩ জুন বৃহস্পতিবার দুপুরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। বৃহস্পতিবার ক্ষতিগ্রস্ত পরিবারকে ২০ হাজার টাকা অনুদান করেন। এরপূর্বেও তিনি ওই পরিবারকে ১০ হাজার অনুদান প্রদান করেন।

উল্লেখ্য, গত ১৫ জুন বিকেল ৪টার দিকে উপজেলার ছোট ঝিনাইয়া এলাকার মো. হাবিব উল্লাহ খানের টিন-কাঠের চৌচালা টিনের ঘরের চালে বজ্রপাত হয়। বজ্রপাতে ঘরে আগুন ধরে দ্রুত টিনের ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট  ও স্থানীয় মানুষের সহায়তায় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বজ্রপাতের আগুনে বসত ঘর ও আসবাবপত্র ভস্মিভূত হয়। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা গেছে।

ক্ষতিগ্রস্থ হাবিব উল্লাহ খানের স্ত্রী তাছলিমা বেগম বসত ঘরে পরিবার নিয়ে বসবাস করতো। আগুনে বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফ্রিজ, লেপটপ, নগদ টাকা এবং আসবাবপত্র পুড়ে গেছে। এতে তার প্রায় ১০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

সমাজসেবক মো. নাছির উদ্দিন  মিয়া বজ্রপাতের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি দুঃখ  প্রকাশ করে সকলকে বজ্রপাতের সময়  সর্তক থাকার আহবান জানান এবং ক্ষতিগ্রস্থদের পাশে থাকার অনুরোধ করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.