× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চকরিয়ায় আলোচিত দিনমজুর আমির হোছন হত্যাকান্ডের মূল আসামি রহমান গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি

২৩ জুন ২০২২, ২০:১৮ পিএম

কক্সবাজারের চকরিয়ায় আলোচিত দিনমজুর আমির হোছন হত্যাকান্ডের মূল আসামি আবদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে বৃহস্পতিবার ভোররাতে ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। 
ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, ডুলাহাজারা ইউনিয়নের পুর্ব ডুমখালী এলাকায় কুপিয়ে ও গুলি করে আমির হোসেন (৪৫)কে নৃশংসভাবে হত্যায় জড়িত
আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ডুমখালী এলাকায় দীর্ঘক্ষন অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোররাতে হত্যাকান্ডের মূল আসামি আবদুর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হই। পরবর্তীতে আসামিকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 
উল্লেখ্য যে,  গত ২৩ মে রাত আটটার সময় মালুম ঘাট স্টেশন থেকে দিনমজুর আমির হোছনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে প্রকাশ্যে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাকরেছে সন্ত্রাসী আবদুর রহমান সহ একদল সন্ত্রাসী। এ ঘটনায় ২৬ মে নিহত আমির হোছনের স্ত্রী ছকিনা ইয়াছমিন বাদী হয়ে ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ পূর্বক আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামি দেখিয়ে চকরিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত আবদুর রহমান ওই মামলায় হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী ও এজাহার নামীয় দুই নাম্বার আসামি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.