× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মধ্যরাতে ত্রাণের প্যাকেট নিয়ে অসহায়ের দ্বারে এমপি সংগ্রাম

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

২৪ জুন ২০২২, ১৫:২০ পিএম

মানবতার সেবায় এক অনন্য উদাহরণ তৈরি করেছেন ব্রাহ্মণবাড়িয়া -১ (নাসিরনগর) আসনের এমপি বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।  তিনি ত্রাণের প্যাকেট হাতে নিয়ে যাচ্ছেন অসহায় মানুষদের দ্বারে দ্বারে। 

খেটে খাওয়া, ভিক্ষাবৃত্তি ও শ্রমিক শ্রেণির অনেকেই থাকেন আশ্রয়কেন্দ্রে। এসব মানুষদের সহযোগিতার লক্ষ্যে মধ্যরাতেও ত্রাণের প্যাকেট হাতে ছুটে যান তিনি। বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অসহায় পরিবারগুলোকে ত্রাণের প্যাকেট তুলে দেন ।

জারু মিয়া নামক ৭৫ বছরের এক বৃদ্ধ বলেন, আমার ঘরে কুসতা নাই বাজান। পানিতে আইটক্যা আছি হের লাগি ভিক্ষা করতে পারিনা। এম.পি সাব এহন যে চাল, ডাল দিছে এগুলো রান্না কইলে খামু। আমার ঘরে প্রতিবন্ধী এক ছেলে। আমাদের প্রায়ি খাওন জুটেনা। 

বৃহস্পতিবার এমপি  উপজেলার গোর্কণ, পূর্বভাগ, গুনিয়াউক, ও চাপরতলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে যান। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন, সহকারী কমিশনার মেহেদী হাসান খান শাওন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

এ প্রসঙ্গে সংসদ সদস্য  বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম বলেন,  বঙ্গবন্ধুর সোনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমারা করোনা মোকাবেলা  করেছি, বন্যাও আমরা কাটিয়ে উঠব ইনশাআল্লাহ। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.