× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শাহজাদপুরে আনন্দ শোভাযাত্রা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

২৪ জুন ২০২২, ১৫:৫৫ পিএম

২৫ জুন শুভ উদ্বোধন হতে যাচ্ছে কোটি বাঙালীর স্বপ্নের পদ্মা সেতু।স্বপ্নের পদ্মা সেতুর  শুভ উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা  করেছে শাহজাদপুর পৌর পূজা উদযাপন পরিষদ । শুক্রবার সকাল ১১টায় শাহজাদপুর সরকারি কলেজ মাঠ থেকে আনন্দ শোভাযাত্রায় অংশ নেন সংগঠনের নেতাকর্মীসহ শত শত লোক।বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবারো শাহজাদপুর সরকারি কলেজ মাঠে গিয়ে শেষ হয়। সাউন্ড সিস্টেম বাদ্যযন্তের বাজনায় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।শত শত সনাতন ধর্মাবলম্বীদের  পাশাপাশি অন্য ধর্মাবলম্বীর লোকেরাও এ  ঘন্টাব্যাপী চলমান এ আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। 


শ্রী মানিক সরকার এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন মধ্য দিয়ে ডানা মেলবে কোটি বাঙালির স্বপ্ন। করোনা মহামারি ও হাজারো ষড়যন্ত্র রুখে প্রধান মন্ত্রী শেখ হাসিনা অসাধ্যকে সাধন করছে।পদ্মা সেতু আমাদেরকে বিশ্বের দরবারে অনন্য উচ্চতায় স্থান দিবে।

 প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে একটি শুভেচ্ছা পোস্টার প্রকাশ করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।  পূজা উদযাপন  পরিষদের  সভাপতি শ্রী রতন,সাধারন সম্পাদক শ্রী মানিক সরকারের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রাটি অনুষ্ঠিত হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.