× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

২৫০ কি.মি. সইকেল চালিয়ে পদ্মা সেতু উদ্বোধনে অংশগ্রহণ করতে যাচ্ছে দুই শিক্ষার্থী

বরগুনা প্রতিনিধি

২৪ জুন ২০২২, ১৬:৪১ পিএম

২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে বরগুনা সাইক্লিং কমিউনিটির দুজন সাইক্লিস্ট আবিদ হাসান ও রায়হান খান "স্বপ্ন আজই পূরণ হলো, পদ্মা সেতু চালু হলো" এই স্লোগানকে সামনে রেখে বরগুনা থেকে সাইকেল রাইড করে পদ্মা সেতুর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। 


২৪ জুন, শুক্রবার সকালে বরগুনা সার্কিট হাউজ থেকে তারা যাত্রা শুরু করেছে। এ প্রসঙ্গে রাইডে অংশগ্রহণকারী আবিদ হাসান জানায়, স্বপ্নের পদ্মা সেতু আমাদের অহংকার।


২৫ জুন উদ্বোধনী অনুষ্ঠানে অনেকেই বাস, লঞ্চ বা বিভিন্ন মাধ্যমে গিয়ে যুক্ত হবে। কিন্তু আমরা সাইকেল চালিয়ে গিয়ে দিনটাকে স্মরণীয় করে রাখতে চাচ্ছি। আরেক অংশগ্রহণকারী রায়হান খান জানায়, এ রাইডটি আমাদের জন্য চ্যালেঞ্জের বিষয়। এর আগে কখনো একদিনে ২৫০ কিমি রাইড দেওয়া হয় নি। পদ্মা সেতুর উদ্বোধনে আমরা দিনটিকে উপভোগ করতে রাইডটিতে অংশ নিচ্ছি। 

বরগুনা সাইক্লিং কমিউনিটির এডমিন ও সহসভাপতি এহসান আহমাদ নোমান বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব। পদ্মা সেতুর মাধ্যমে দক্ষিণাঞ্চলের সাথে রাজধানীর যোগসূত্র স্থাপন হবে। উদ্বোধনের মাহিন্দ্রক্ষণকে স্মরণ করে রাখতে বিসিসির দুইজন সাইক্লিস্ট সাইকেল চালিয়ে পদ্মাসেতু উদ্বোধনে অংশ নিতে যাচ্ছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.