× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ধামইরহাটে বৈদ্যুতিক মিটার চুরির মুল হোতাসহ আটক ২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

২৪ জুন ২০২২, ১৬:৫৮ পিএম

নওগাঁর ধামইরহাটে রাতের আধাঁরে বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুটে বিকাশ নাম্বার রেখে যাওয়া চক্রের মুল হোতাসহ দুইজনকে আটক করা হয়েছে। এসময় চুরি যাওয়া ৫টি মিটার উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৪ জুন) দুপুর সাড়ে ১২টায় ধামইরহাট থানার সভাকক্ষে এক প্রেস বিফ্রিং এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) মো. আফতাব উদ্দিন। আটককৃতরা হলেনÑনওগাঁ জেলা সদরের চাকলা নামক এলাকার মোস্তাকিন আলীর ছেলে মো. রানা (৩০) এবং পাশ^বর্তী রজাকপুর এলাকার মৃত শুকুর আলীর ছেলে মো. ছামাদ (২৪)।

তিনি আরো জানান, গত ২২ জুন রাতে উপজেলা কমপ্লেক্সসহ বিভিন্ন এলাকা থেকে থ্রি-ফেজের ৫টি বৈদ্যুতিক মিটার চুরি হয়। আর এ ঘটনায় মালাহার এলাকার মৃত আব্বাস আলীর ছেলে ব্যবসায়িক মো. মুক্তার হোসেন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এবং জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র সহযোগীতায় ২৩ তারিখ রাতে বিশেষ কৌশল অবলম্বন করে মুল হোতাসহ দুইজনকে আটক করা হয়। পরে আটক আসামিদের তথ্য মতে উপজেলার বিভিন্ন স্থান থেকে ওইদিন রাতে ৫টি বৈদ্যুতিক মিটার থানা পুলিশ উদ্ধার করেন। পরে ধৃত আসামিদের বিরুদ্ধে আদালতে ৫দিনের রিমান্ড দাবি করা হবে এবং মিটার চুরি চক্রের সহিত জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানানো হয়।

এসময় সংবাদ সম্মেলনে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গণি, থানার সাব ইন্সপেক্টর মো. নাজমুল হক, মো. শাহজাহান আলম, মোকাররম হোসেন, মাসুদ রানাসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.