× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পটুয়াখালীতে নির্মিত দৃষ্টি নন্দন 'প্রতিকী পদ্মা সেতু' আনন্দের ঝড় তুলছে

পটুয়াখালী প্রতিনিধি

২৫ জুন ২০২২, ১৬:৪৩ পিএম । আপডেটঃ ২৫ জুন ২০২২, ১৬:৪৪ পিএম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বপ্নের "পদ্মা সেতু" উদ্বোধনের স্বাধীন সার্বভৌম বাংলাদেশের  ঐতিহাসিক সক্ষমতা অর্জনের গৌরব দিনে  পটুয়াখালী জেলা শহরে হাজার হাজার মানুষের অংশগ্রহনে বিশাল  আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


২৫ জুন(শনিবার) বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক  স্বপ্নেরর "পদ্মা সেতু" উদ্বোধন  উপলক্ষে  পটুয়াখালী জেলা প্রশাসন আয়োজনে সকাল ৯ টায় শহীদ আলাউদ্দিন শিশু পার্ক হতে জেলা প্রশাসক মোহাম্মদ কামাল ও পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম দ্বয়ের নেতৃত্বে বিশাল আনন্দ র‍্যালী শুরু করে শহরের এসডিও রোড, জুবিলী স্কুল রোড, টিবি ক্লিনক রোড, বঙ্গবন্ধু ম্যুরাল সংলগ্ন সড়ক ও সার্কিট হাউজ রোড অতিক্রম করে শেখ রাসেল শিশুপার্ক সংলগ্ন "স্বাধীনতা চত্বরে গিয়ে র‍্যালী শেষ হয়।র‍্যালী শেষে স্বাধীনতা চত্বরে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমকালো আয়োজনে "পদ্মা সেতু" উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন হাজার হাজার মানুষ।

প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতু  উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ শেষে সন্নিকটে সার্কিট হাউজ পুকুরে  স্বপ্নের "পদ্মা  সেতু" এর  আদলে নির্মিত দৃষ্টিনন্দন সেতু বেলুন উড়িয়ে উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএমদ্বয় সহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় সুধীজন। এ আনন্দ র‍্যালী ও উদ্বোধনী অনুষ্ঠানে ১০ সহাস্রাধিক লোকের সমাগম ঘটে। 

বিকাল সাড়ে ৪ টায় স্বাধীনতা চত্বরে আলোচনা সভা ও সন্ধ্যা ৭টায় একই স্থানে রাখাইন ও স্থানীয় শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও ২৬ জুন স্বাধীনতা চত্বরে পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ এর আয়োজনে সন্ধ্যা ৭টায় বর্তমান সময়ের জনপ্রিয় গায়িকা ঐশ্বী এর উপস্থিতিতে ওপেন কনসার্ট উৎসব অনুষ্ঠিত হবে বলে সংশ্লিস্ট সূত্রে জানাগেছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.