× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরগঞ্জে অটোরিকশাসহ চালক নিখোঁজ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা

২৫ জুন ২০২২, ১৬:৫৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অটোরিকশা সহ চালক নিখোঁজের ঘটনা ঘটেছে। অটোরিকশাসহ নিখোঁজ হওয়ার এক দিন পর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ বলছে নিখোঁজ ব্যাক্তির সন্ধানে তারা কাজ শুরু করেছেন।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রায়হান মিয়া (১৭)। গত শুক্রবার সকাল ৭টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। সকাল ১১টার দিকে বড় ভাই ইমরান মিয়া তাকে খালবলা বাজারে দেখতে পান। নিখোঁজ রায়হান মিয়া ভাড়ায় অটোরিকশা চালাতেন। রায়হান মিয়া ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি থেকে বিভিন্ন রোডে গাড়ি চালাতেন।

পরিবারের সঙ্গে গত শুক্রবার দুপুর ১২টার দিকে যোগাযোগ হয়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পায় পরিবারের লোকজন। পরে কোন সন্ধান না পেয়ে শনিবার দুপুরে থানায় সাধারন ডায়েরি করেন বড় ভাই ইমরান মিয়া।

পরিবারের ধারণা অটোরিকশা ছিনতাই করে রায়হানকে হয়তো হত্যা করে থাকতে পারে। ছেলের কোন খুঁজ না পেয়ে পরিবারে মাঝে দুশ্চিন্তা বিরাজ করছে। তাঁরা প্রশাসনের কাছে যত দ্রুত সম্ভব নিখোঁজ রায়হান মিয়ার সন্ধান চান।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান বলেন, নিখোঁজ রায়হানকে খুঁজে বার করতে পুলিশ কাজ শুরু করেছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.