× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

খালুর অশ্লীল প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে এসিড মারার হুমকি

স্টাফ রিপোর্টার :

২৫ জুন ২০২২, ১৮:৪৬ পিএম । আপডেটঃ ২৫ জুন ২০২২, ১৯:০৫ পিএম

কূ-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে এসিড মারার হুমকি দিয়েছে আল ইসলাম নামে এক যুবক। তিনি গৃহবধূর দূরসম্পর্কের খালু হলেও দীর্ঘদিন ধরে নানা ভাবে উত্ত্যক্ত ও বিয়ে করার কথা বলে দৈহিক মিলনের প্রস্তাব দিয়ে আসছে। এবিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে আল ইসলামের বিরুদ্ধে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোনারগাঁ থানার সাদিপুর ইউনিয়নের সরুআমগাঁও গ্রামের মৃত আব্দুল কুদ্দুছের মেয়ে তাজমিন (২২) বিয়ের পর স্বামী আল আমিনকে নিয়ে পিত্রালয়ে থাকেন। বাদীর বাড়ীর পাশে প্রতিবেশি মোজ্জামেলের ছেলে আল ইসলামের (৪৫) মুদি দোকান রয়েছে। দীর্ঘ দিন ধরে আল ইসলাম তাজমিনকে নানা ভাবে উত্ত্যক্ত ও কূ-প্রস্তাব দিয়ে আসছে। সর্বশেষ গত ২২ জুন মোবাইলে ভয়েস ম্যাসেজে তাজমিনকে হুমকি দেয় যে, বিয়ে করতে না পারলে বা আমার কথা না শুনলে এসিড দিয়ে মুখ জ্বালিয়ে ফেলবে, বিভিন্ন বদনাম রটিয়ে স্বামীর সংসার ভেঙে দিবে।

অভিযোগকারী তাজমিন জানান, আল ইসলাম সম্পর্কে আমার খালু হয়। তার পরও প্রতিনিয়ত আমাকে উত্ত্যক্ত ও কূ-প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি হচ্ছিনা বলে এসিড মারার হুমকি দিয়েছে। তার এ হুমকিতে আমি জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত অভিযোগ করি।

অভিযুক্ত আল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, আমার সাথে তাজমিনের ৬ থেকে ৭ মাস ধরে প্রেমের সম্পর্ক। এখন সে অস্বীকার করছে।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁ থানার উপ পরিদর্শক রেজাউল বলেন, অভিযোগ পেয়ে তদন্ত করতে গিয়েছিলাম। অভিযুক্তকে পাইনি। তদন্ত চলমান। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.