× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শ্রীমঙ্গলে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

তিমির বনিক

০২ জানুয়ারি ২০২২, ১৩:০৮ পিএম


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন। রোজ শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার আশ্রিদ্রোণ ইউনিয়নের ৫নং ওর্য়াডের প্রার্থীদ্বয়ের অনুসারীরা শিববাড়ি বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে খলিলপুর এলাকা থেকে মেম্বার প্রার্থী জয়নাল আবেদীন নির্বাচনী মিটিং শেষে শিববাড়ি বাজারে দাঁড়িয়ে সমর্থকদের সাথে আলাপ-আলোচনা করছিলেন। এমন সময় আরেক মেম্বার প্রার্থী বাদশা মিয়া তার সমর্থকদের নিয়ে জয়নাল আবেদীন ও তার সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় অন্তত আটজন আহত হন।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট ওএমএজি হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির। তিনি জানান, নির্বাচনী উত্তেজনার কারণে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রোজ শনিবার সকাল থেকে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে যেন নতুন করে কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে সে লক্ষ্যে তিনি আরও জানান, উভয় পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ জানুয়ারি  শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর, ভূনবীর, শ্রীমঙ্গল, সিন্দুরখান, কালাপুর, আশিদ্রোণ, রাজঘাট, কালীঘাট এবং সাতগাঁও ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.