× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাইবান্ধায়৩ কন্যা ও প্রসূতি মায়ের দায়িত্ব নিলেন এসপি

গাইবান্ধা প্রতিনিধি

২৮ জুন ২০২২, ১৪:১৬ পিএম

গাইবান্ধার সাদুল্লাপুরের  দামোদরপুর ইউনিয়নের মধ্যভাঙ্গামোড় গ্রামে একই সঙ্গে জন্ম নেয়া তিন কন্যা ও প্রসূতি মা রুমা বেগম (৩০) এর দায়িত্ব নিলেন গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।  একই সঙ্গে তিনটি সন্তান জন্ম দেওয়ায় নবজাতকরা সুস্থ থাকলেও অসুস্থ হয়ে পড়েছেন প্রসূতি মা।  ফেসবুক ও ইলেকট্রিক মিডিয়ায় এমন সংবাদ দেখে তৎক্ষনাৎ ফলমূল, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন  গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম । 

সোমবার সকালে উপজেলার দামোদরপুর ইউনিয়নের মধ্যভাঙ্গামোড় (টুবরিপাড়া) গ্রামের নিজ বাড়ীতে শিশুদের জন্ম দেন ওই গৃহবধূ।  ফলমূল, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ নিয়ে যান পুলিশ সুপারের প্রতিনিধি দলের প্রধান টিআই এডমিন নুর আলম সিদ্দিক।  টিআই নুর আলম সিদ্দিক বলেন, একই সঙ্গে তিন কন্যা সন্তান জন্ম দেওয়ায় এবং প্রসূতি মায়ের অসুস্থতার সংবাদ পেয়ে স্যার দ্রুত খাদ্য সামগ্রী, ফলমূল ও নগদ অর্থ নিয়ে পাঠিয়েছে। এরপরও সুচিকিৎসার জন্য আরো সহযোগিতা করা হবে বলে জানান তিনি। 
রুমার স্বামী হতদরিদ্র মানুষ। হঠাৎ করে রুমার প্রসব বেদনা ওঠে। টাকার অভাবে তাদের কোন পুর্ব প্রস্তুতি ছিল না। একপর্যায়ে নিজ বাড়ীতে স্বাভাবিক প্রসবে পরপর তিনটি মেয়ে সন্তান ভূমিষ্ট হয়। রুমা বেগমের স্বামী আসাদুল ইসলাম জানান, আগের দুইটি সন্তান রয়েছে তাদের।  সদ্য ভূমিষ্ট তিন সন্তান সুস্থ রয়েছে।  এখনো সন্তানদের নাম রাখা হয়নি। তবে প্রসূতি মা অনেকটাই অসুস্থ। এখন টাকার অভাবে চিকিৎসাসেবা দিতে পারছিনা। 



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.