× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পদ্মা সেতু উদ্বোধনে কালীগঞ্জে আনন্দ র‌্যালী

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

২৮ জুন ২০২২, ১৬:১৪ পিএম

পদ্মা সেতু উদ্বোধনে গাজীপুরের কালীগঞ্জে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকালে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির নেতৃত্বে এ র‌্যালী অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার পূর্বাঞ্চল এলাকার শহীদ ময়েজউদ্দিন চত্ত¡র থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শুরু হয়। এ সময় উপজেলার নাগরী ও তুমলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলার দলীয় কার্যালয়ের সামসে যাত্রা বিরতি করেন। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে শহীদ ময়েজউদ্দিন সড়ক হয়ে উপজেলার বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর, জাঙ্গালীয়া ও বক্তারপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে আনন্দ র‌্যালীটি শেষ হয়।

এ সময় কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মাকসুদ-উল-আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কালীগঞ্জ পৌর মেয়র এস.এম রবীন হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবুবকর চৌধূরী, সাংস্কৃতিক সম্পাদক শফিউল কাদের নান্নু, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, পৌর আওয়ামী লীগের সাধরণ সম্পাদক মো. কামরুল ইসলাম, নাগরী ইউপি চেয়ারম্যান মো. অলিউল ইসলাম অলি, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মো. ছাইঊম মিয়া সায়েম, কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক রুবেল পালোয়ানসহ উপজেলার পৌর এবং বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আনন্দ র‌্যালীতে অংশ গ্রহণ করেন।  

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.