× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিখোঁজের চার দিন পর ডোবায় মিললো শিক্ষার্থীর লাশ

পটুয়াখালী প্রতিনিধি

২৯ জুন ২০২২, ০৬:৪২ এএম

পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজের চার দিন পরে ডোবার কচুরিপানার মধ্যদিয়ে মোসা. মিম আক্তার (১৩ ) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার হরিদেবপুর আধখোলা পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে বাড়ির উত্তর পার্শে ডোবার মধ্য থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহত মিম গোলখালী ইউনিয়নের সিকি সুহরী এলাকার বাসিন্দা মো. হুমায়ুন সিকদারের মেয়ে ও সুহরী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিলেন।

রোববার (২৬ জুন) রাতে ৯টার সময় খাবার খেয়ে বসত ঘরে ঘুমায়। ২৭ জুন সকাল ৬টার সময় মা রেখা বেগম তার মেয়ে মিম আক্তারকে ঘরে দেখতে না পেয়ে স্বজনদের বাড়ীতে খোঁজাখোঁজি করে। পরে না পেয়ে পুলিশকে বিষয়টি জানায়। পরে আজ সকালে বাড়ির উত্তর পার্শে ডোবার মধ্যে ভাসমান অবস্থায় মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম শওকত আনোয়ার ইসলাম বলেন,''খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। রহস্য উন্মোচনে তদন্ত চলছে।''

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.