× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

'মনে হয় জীবনের শেষ ভোট দিলাম'

বেতাগী (বরগুনা) প্রতিনিধি

২৯ জুন ২০২২, ০৬:৪৮ এএম

বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে কাজিরাবাদ দীঘির পাড় দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন হাজেরা খাতুন নামে শতবর্ষী এক বৃদ্ধা। ভোট দেওয়া শেষে তারা প্রতিক্রিয়া হিসেবে বলেন, 'মনে হয় জীবনের শেষ ভোট দিলাম'।  পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে খুশি তিনি। 

বুধবার ৩ নং ওয়ার্ডের কাজিরাবাদ দীঘির পাড় দাখিল মাদ্রাসাকেন্দ্রে গিয়ে দেখা যায়, শতবর্ষী বৃদ্ধা হাজেরা খাতুন অন্যের সহযোগিতায় পছন্দের প্রার্থীকে ভোট দিতে এসেছেন। হাজেরা খাতুন জানান, জীবনের এ শেষ সময়ে নিজের ভোটটি পছন্দের প্রার্থীকে দিতে পারছি এ জন্য খুব ভালো লাগছে। ভোটকেন্দ্রে কষ্ট করে এলেও ভোট দেওয়া শেষে আর কষ্ট লাগছে না বলেও জানান তারা।
 তিনি বলেন, আমার দেবরের সহযোগিতায় ভোটকেন্দ্রে এসে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। অনেক দিন পর নিজের ভোট নিজেই দিলাম। যারে ভোট দিয়েছি এই নাম আমি গোপন রাখমু।  আশা করি, আমার চেয়ারম্যান প্রার্থী জয়ী হবে। 

হাজেরা খাতুনের দেবর মতিউর রহমান মোল্লা জানান, ভোটকেন্দ্রের পরিবেশ ও নিরাপত্তাব্যবস্থা ভালো থাকায় ভোট দিতে কোনো সমস্যা হয়নি। এই শেষ বয়সে আমার ভাবী পছন্দের প্রার্থীকে ভোট দিতে কেন্দ্রে এসেছে। পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে আমরা খুশি।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.