× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেনীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী নিহত

০৩ জানুয়ারি ২০২২, ১১:৪৩ এএম

ফেনীতে ট্রেনের ধাক্কায় একজন নারী শিক্ষার্থী নিহত হয়েছে। তার নাম শারমিন আক্তার সুমাইয়া (১৮)। তিনি ফেনীর ফুলগাজী উপজেলার উত্তর বরইয়া গ্রামের আবদুল কুদ্দুছের মেয়ে এবং গত বৃহস্পতিবার প্রকাশিত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে কলেজে ভর্তিচ্ছু ছিলেন। রোববার বেলা সোয়া ১১ টায় ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলপথের ফেনীর অদূরে দেওয়ানগঞ্জ রেল গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে রেল পুলিশের ফেনী ক্যাম্পের সদস্যরা দূর্ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

বাংলাদেশ রেলওয়ের ফেনী ক্যাম্পের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে তিনি জানতে পারেন রোববার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলপথের ফেনীর অদূরে দেওয়ানগঞ্জ রেল গেইট এলাকায় একটি দ্রুতগতির ট্রেনের ধাক্কায় একজন নারী আহত হয়ে রেলপথের পাশে পড়ে রয়েছে। খবর পেয়ে তিনিসহ রেলওয়ে পুলিশের সদস্যরা ওই স্থানে পৌছে সত্যতা দেখতে পায়। তিনি জানান, স্থানীয়দের ভাষ্য অনুযায়ী চট্টগ্রাম থেকে সিলেটগামী পাহাড়িকা ট্রেনের সাথে ধাক্কা লেগে ওই নারী নিহত হয়েছে।  

মো. আবদুল্লাহ নামে ওই নিহত নারীর একজন স্বজন জানান, ওই নারী গত বৃহস্পতিবার প্রকাশিত ফলাফল অনুযায়ী এসএসসি পাশ করে কলেজে ভর্তিচ্ছু ছিল। অতি সম্প্রতি পরিবারের কাউকে না জানিয়ে পাশের গ্রামের নাজমুল হাসান আরাফাত নামে এক যুবকের সাথে বিয়ে হয়েছে। কি কারনে ওই নারী দুর্ঘটনাস্থলে গেছে সে সম্পর্কে পরিবারের কেউ কোন তথ্য দিতে পারেনি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.