× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিক্ষক হত্যা ও দুই শিক্ষক নির্যাতনের প্রতিবাদে পটুয়াখালীতে শত শত শিক্ষকদের মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি

৩০ জুন ২০২২, ০৬:১৫ এএম

শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা ও দুই শিক্ষককে অমানবিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শত শত শিক্ষক-শিক্ষিকা।

বৃহষ্পতিবার(৩০ জুন) বেলা ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে শিক্ষক পরিবার পটুয়াখালী জেলা ব্যানারে শত শত শিক্ষকদের  মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পটুয়াখালী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম নুরুল ইসলাম, আসমত আলী কলেজের অধ্যক্ষ মোঃ নুরুজ্জামান, এ কপ এম কলেজের সহযোগী অধ্যাপক স্বপন কুমার খাসকেল, লতিফ মিউনিসিপ্যাল সেমিনারীর প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, শের-ই-বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রহিমা মিনি, লাউকাঠী শহীদ স্মৃতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র চন্দ্র দত্ত, দশমিনা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান প্রমুখ।

বক্তারা শিক্ষক হত্যা ও দুই শিক্ষক নির্যাতন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবী করেন। তারা তাদের ও শিক্ষার্থীদের  নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থার জন্যও সরকারের দাবী করেন। মাববন্ধন ও বিক্ষোভ সমাবেশে জেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শত শত শিক্ষক- শিক্ষিকা অংশগ্রহন করেন।


এ ছাড়াও সকাল সাড়ে ১০ টায় সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের সামনে  শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যা ও অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকেসহ দুই জন শিক্ষককে লাঞ্ছিত ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক সমাজ পটুয়াখালীর ব্যানারে।   এখানে বক্তব্য রাখেন একেএম কলেজের সাবেক সহকারী অধ্যাপক রাজনৈতিক ব্যক্তিত্ব মুহাঃ  মুস্তাফিজুর রহমান, সমির কর্মকার,  সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুভাস চন্দ প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.