× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বন্যার্তদের সহযোগিতায় লাখ টাকা দিলো শিক্ষার্থীরা

মেহেরপুর প্রতিনিধি

৩০ জুন ২০২২, ০৬:২৫ এএম

মেহেরপুরের এক ঝাঁক শিক্ষার্থী বন্যার্তদের সহযোগিতার হাত বাড়িয়ে জেলা প্রশাসকের হাতে ১ লক্ষ টাকা তুলে দিয়েছে । আজ বৃহস্পতিবার দুপুরের মেহেরপুর জেলা প্রশাসক ড. মনসুর আলমখান এ টাকা গ্রহণ করেন।

মেহেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের রলিপ হাসান রণি জানান, মেহেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, মেহেরপুর সরকারী কলেজ ও মেহেরপুর সরকারি বালিকা বিদ্যালয়ের ২৫ জন বন্ধু বান্ধবি মিলে সিদ্ধান্ত নিই বন্যার্তদের পাশে দাড়ানোর জন্য।  এর পর  আমরা নিজেরা সহ আমাদের সহপাঠি ও স্বজনদের কাছ থেকে ২/১শ করে টাকা নিয়ে একলক্ষ টাকা সংগ্রহ করি।সামনে আমাদের পরিক্ষা তাই আমাদের পক্ষে বানভাসী মানুষের কাছে পৌছানো সম্ভব হয়ে উঠছেনা।একারনে আমরা মেহেরপুর জেলা প্রশাসকের কাছে বন্যার্তদের জন্য সংগ্রহিত টাকা তুলে দিতে যাই। জেলা প্রশাসকের পরামর্শে আমরা টাকাটা ব্যাংকের ম্যাধ্যমে সুনামগঞ্জ জেলাপ্রশাসকের একাউন্টে জমা দিয়েছি।

মেহেরপুর জেলা প্রশাসক ডা. মুনসুর আলম খান জানান, শিক্ষার্থীরা বন্যার্তদের সহযোগীতায় নগদ একলক্ষ টাকা নিয়ে আমার কার্যলয়ে আসে। আমি তাদের সহ আমার অফিসের লোক দিয়ে সুনাম গঞ্জ জেলা প্রশাসকের ইমাজেন্সি রিলিফ একাউন্টে( নং-৫৯১০২০০০০৩২৮০)  জমার ব্যবস্থা করে দিয়েছি। এর পর শিক্ষার্থিরা আমার কাছে ব্যাংকজমার রশিদ নিয়ে আসলে আমি তা গ্রহণ করি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.