× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী সাগরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

৩০ জুন ২০২২, ০৭:৪৩ এএম

সিরাজগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী সাগরের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী শিক্ষার্থীরা বৃহস্পতিবার ৩০জুন সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

সিরাজগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর দ্বিতীয় সিফটের 'ক' সেকশনের (রোল নম্বর ৫৪) অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থী মোঃ সাগর(১৫) সেখ গতকাল বুধবার ২৯জুন বর্ষমধ্য ২২ইং বাংলা দ্বিত্বীয়পত্র পরীক্ষা শেষে বাড়িতে ফিরে যাওয়ার মূহুর্তে কালীবাড়ি ঘোষপাড়া রোড়ে কতিপয় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। সাগর কে আহত করে সন্ত্রাসীরা পালিয়ে যায় । সাগরের আত্নচিৎকারে আশেপাশের জনসাধারণ তাকে সিরাজগঞ্জ সদর ফজিলাতুন্নেসা মুজিব মেডিক্যাল ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে । চিকিৎসকরা সাগরের শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তর করেছে বলে জানা যায় ।

সাগরের উপর সন্ত্রাসীদের নিঃস্বংস হামলার প্রতিবাদে ও হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সিরাজগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা বৃহস্পতিবার ৩০ জুন সকালে প্রতিষ্ঠান চত্বরে এক মানববন্ধন করে। মানববন্ধন শেষে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শহরের প্রধান প্রধান সড়ক করে। সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার নিশ্চিতপুর ইউনিয়নের মানিক দাউড় গ্রামে পিতা মোঃ হালিম সেখ মাতা মৃত তানিয়া খাতুনের পুত্র সাগর সেখ। মাতৃহারা সাগর সিরাজগঞ্জ পৌর সভার ১০নং ওয়ার্ডের জেসি রোডস্হ নিমতলা সংলগ্ন মানব কল্যাণ ফাউন্ডেশন এতিম খানায় থেকে সিরাজগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে লেখাপড়া করে বলে জানা যায়। অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ আফজাল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি প্রকৌশলী জাহিদুল হক, কর্মচারী বিভাগের প্রধান সহকারী মোঃ আব্দুস সবুর তালুকদার সহ বিভিন্ন বিভাগের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা সাগর সেখের উপর হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।   

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.