× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বন্যার্তদের পুনর্বাসনে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে- এমপি মুহিবুর রহমান মানিক

ছাতক প্রতিনিধি

০১ জুলাই ২০২২, ০৭:৫৬ এএম । আপডেটঃ ০১ জুলাই ২০২২, ০৭:৫৭ এএম

"সুনামগঞ্জের ছাতকের বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন সমাজের বিত্তবান, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন সংস্থা এবং প্রতিষ্ঠান। সকল দাতা ও সংস্থার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। ভয়াবহ বন্যায় এ অঞ্চলের মানুষদের নিঃস্ব করে দিয়েছে। এই এলাকার মানুষকে খাদ্য সহায়তা দিয়ে বাঁচাতে ও তাদের পুনর্বাসনের জন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সকলের সহযোগিতার মাধ্যমেই মানুষ তাদের পুর্বের অবস্থানে ফিরে যেতে পারবে।"


জাতীয় বিশ্ববিদ্যালয়ের অর্থায়নে ও ছাতক সরকারি কলেজের উদ্যোগে বন্যাদুর্গত পরিবারের মধ্যে  ত্রাণ বিতরণকালে  এমপি মুহিবুর রহমান মানিক এসব কথা বলেন।

আজ শুক্রবার (১ জুলাই) সকালে সুনামগঞ্জের ছাতক সরকারি কলেজের হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত দুই'শ পরিবারের মধ্যে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।


এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয় সিলেট আঞ্চলিক কেন্দ্রের পরিচালক ড.গোলাম রব্বানী, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তুলসী চরণ দাস, সাবেক অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, জাতীয় বিশ্ববিদ্যালয় সিলেট আঞ্চলিক কেন্দ্রের সহকারী পরিচালক আব্দুল খালেক, ইব্রাহীম খলিল, কলেজের অধ্যাপক পার্থ সারথী টিটু, ফখর উদ্দিন স্বপন, অনন্ত সরকার, মুজিবুর রহমান, ফরিদা বেগম, সাবেক অধ্যাপক হরিদাস রায়, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, মোশাহিদ আলী, প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিজয় রায়, কলেজের প্রধান অফিস সহকারী আব্দুস শহিদ, হিসাব রক্ষক আব্দুর রহিম, যুবলীগ নেতা কোহিন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাহবুব আলম প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.