× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গাইবান্ধা রেল স্টেশনে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল, দুর্ভোগে যাত্রীরা

গাইবান্ধা প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০৯:৩০ এএম

গাইবান্ধা রেল স্টেশনে হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে আটকে পড়েছে সান্তাহার থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন। 

সোমবার ৪ জুলাই দুপুর পৌনে ২টার দিকে স্টেশনের ১ নম্বর লাইনের উপর আটকা পড়ে ট্রেনটি।  দীর্ঘক্ষণ ট্রেনটি আটকে থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

খোঁজ নিয়ে জানা যায়, পঞ্চগড়গামী ট্রেনটি বগুড়ার সান্তাহার থেকে দুপুর পৌনে ২টার দিকে গাইবান্ধা রেলস্টেশনে পৌঁছায়।  এ সময় হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে যায়। দীর্ঘ চার ঘণ্টায়ও ট্রেনটি সচল করা সম্ভব হয়নি।  তাই ট্রেন ছেড়ে বিকল্প পথে গন্তব্যে রওনা দিয়েছেন অনেকে।
গাইবান্ধা রেলওয়ে স্টেশন মাস্টার (দায়িত্বরত) মো. আব্দুর রশিদ বলেন, সান্তাহার স্টেশন থেকে ছেড়ে আসা দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি দুপুর পৌনে ২টার দিকে গাইবান্ধা স্টেশনে পৌঁছায়।  চার মিনিট বিরতির পর ট্রেনটির ইঞ্জিনে ত্রুটি দেখা দেয়।  তাৎক্ষণিক চেষ্টা করেও ইঞ্জিন স্বাভাবিক করা যায়নি। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে ট্রেনের চালক মনিরুল ইসলাম ফেইলার মোমো দেন।

গাইবান্ধা স্টেশন মাস্টার মো. আবুল কাশেম সরকার এ বিষয়ে  বলেন, ট্রেনের ইঞ্জিন বিকলের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
ইতোমধ্যে বিকল্প হিসেবে লালমনিরহাট থেকে একটি রিলিফ ইঞ্জিন গাইবান্ধায় পৌঁছেছে। অল্প সময়ের মধ্যে স্টেশন থেকে ট্রেনটি রংপুর হয়ে পঞ্চগড়ের উদ্দেশ্যে যাত্রা করবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.