× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

'মানুষের জন্য সাংবাদিকতা' অ্যাওয়ার্ড পেলেন রাজবাড়ীর ৬জন সাংবাদিক

রাজবাড়ী প্রতিনিধি

১৫ জুলাই ২০২২, ০৫:৫০ এএম

রাজবাড়ী সার্কেল আয়োজিত মানুষের জন্য সাংবাদিকতা অ্যাওয়ার্ড ২০২২ পেলেন রাজবাড়ীর ৬জন সাংবাদিক।


রাজবাড়ীর সাংবাদিকদের সম্মান জানাতে এই প্রথমবারের মতো রাজবাড়ী সার্কেল নামে একটি ফেসবুক ভিত্তিক সংগঠন ‘মানুষের জন্য সাংবাদিকতা অ্যাওয়ার্ড ২০২২’ এর আয়োজন করে।

রাজবাড়ী জেলার ৬০ জন সাংবাদিক এই অ্যাওয়ার্ডের জন্য নিবন্ধন করেন। ৬০ জনের মধ্য থেকে সেরা প্রতিবেদনের ভিত্তিতে বাছাই করে ছয়জন সাংবাদিককে দেওয়া হয়েছে এই অ্যাওয়ার্ড। 

নিবন্ধনকৃত ৬০ জনের মধ্য থেকে সেরা ছয়জনকে বাছাই করতে বিচারক প্যানেলে দায়িত্ব পালন করেন- বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার মিরাজ হোসেন গাজী, যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রিমন রহমান, বাংলাদেশ প্রতিদিনের সহ-সম্পাদক পান্থ আফজাল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হরিপদ সাহা, ঢাকা প্রকাশের সিনিয়র রিপোর্টার শাহজাহান মোল্লা ও চ্যানেল আইয়ের সংবাদ পাঠক আমজাদ খান, রাজবাড়ী সার্কেলের প্রধান উপদেষ্টা আকবর খান।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে রাজবাড়ী পৌরসভা মিলনায়তনে সম্মাননা হিসেবে সেরা ছয়জন সাংবাদিককে নগদ অর্থ ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এছাড়াও যারা নিবন্ধন করেছিলেন তাদের সকলের জন্য ছিল বিশেষ শুভেচ্ছা উপহার।

মানুষের জন্য সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন যারা, এম. রাশেদুল হক (প্রথম আলো),  মো. জাহাঙ্গীর হোসেন (কালের কণ্ঠ), দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন), মোহাম্মাদ সোহেল মিয়া (বার্তা২৪.কম), 
জিটিভি ও সারাবাংলা ডট নেটের রাজবাড়ী জেলা প্রতিনিধি মো. আশিকুর রহমান ও মো. শামীম হোসেন (আজকের পত্রিকা)। এছাড়াও ৬জন প্রবীণ সিনিয়র সাংবাদিককে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 
প্রবীণ সিনিয়র সাংবাদিকরা হলেন রাজবাড়ী প্রেস ক্লাবের সাবেক সভাপতি এটিএম রফিক উদ্দিন, সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেন,  প্রেস ক্লাবের সহ সভাপতি মোশারফ হোসেন,আর টিভির প্রতিনিধি এম মনিরুজ্জামান।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের প্রশাসক মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার সম্পাদক খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, বাংলাদেশ প্রতিদিনের সহ-সম্পাদক পান্থ আফজাল, রাজবাড়ী সার্কেলের প্রধান উপদেষ্টা আকবর খান, প্রতিষ্ঠাতা পরিচালক শামস সোহাগ ও পরিচালক তাইফুর রহমান তুষারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.