× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পাওয়ায় মাদারীপুরের জেলা প্রশাসক কে সংবর্ধনা

মাদারীপুর প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ১৬:৪৭ পিএম

মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের দপ্তর প্রধানগণের পক্ষ থেকে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন কে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২২ পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (২৭ জুলাই) সকাল ১১ টায় মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের চতুর্থ তলায় এই সংবর্ধনা প্রদান করা হয়।


মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন গত ২৩ জুলাই জাতীয় পাবলিক সার্ভিস দিবসে প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এঁর কাছ থেকে পদক গ্রহণ করেন।। ড. রহিমা খাতুন ও তাঁর দল অপরাধ প্রতিরোধ শ্রেণিতে এই পদক পেয়েছেন। দলের অন্যরা হলেন জেলার সাবেক স্থানীয় সরকার উপপরিচালক আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ ও সহকারী কমিশনার আবদুল্লাহ-আবু-জাহের।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: শহীদুল ইসলামের সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার মো: রিয়াদুল ইসলামের সঞ্চালনায় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন কে প্রথমে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং পরে তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের ২২টি দপ্তরের পক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিআরডিবির উপ পরিচালক সামসুন নাহার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মো: আসলাম হোসেন, হিন্দুধর্ম কল্যাণ ট্রাস্ট এর সহকারী পরিচালক মুহিত উদ্দিন মোল্লা, জেলা ক্রীড়া অফিসার বখতিয়ার রহমান, জেলা মার্কেটিং অফিসার মো: বাবুল হোসেন, জেলা সমবায় অফিসার জয়ন্তী অধিকারীসহ অন্যরা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.