× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাসিরনগরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ১৭:২২ পিএম

নাসিরনগর উপজেলায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়ের ৫২ তম জন্মদিন পালিত হয়েছে। 

বুধবার ২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক নির্মল চন্দ্র চৌধুরী এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম। উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. রাফিউদ্দীন আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার সহ  উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.