× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ার গাবতলীতে পুর্ব শক্রতায় যুবককে গলাকেটে হত্যা

গাবতলী (বগুড়া) প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ১৮:০৯ পিএম

বগুড়ার গাবতলীতে পুর্ব শক্রতার জেরধরে একদল দুর্বৃত্ত কর্তৃক আব্দুর রহিম (৩২) নামের এক যুবককে গলাকেটে হত্যা করেছে। নিহত আব্দুর রহিম পেশায় একজন শ্রমিক ছিল। ঘটনাটি ঘটেছে ২৬ জুলাই দিবাগত রাতে পাঁচকাতুলী গ্রামে। নিহত আব্দুর রহিম গাবতলী উপজেলা রামেশ্বরপুর ইউনিয়নের পাঁচকাতুলী গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে। একই গ্রামের আবুল হোসেনের ছেলে সম্পর্কে চাচাত ভাই মাসুদের সাথে পুর্ব শক্রতা ও বিরোধ ছিল আব্দুর রহিমের।

ঘটনার দিনগত সন্ধ্যা ৭টায় মাসুদ ও আব্দুর রহিমের মধ্যে তর্ক-বিতর্ক ও বিরোধসৃষ্টি হয়। প্রতিপক্ষ মাসুদ ও তার ভাই আব্দুর রাজ্জাক মিলে আব্দুর রহিমের গলায় ধারালো চাকু দিয়ে আঘাত করে। আব্দুর রহিম মারাত্মকভাবে আহত হলে তাকে দ্রুত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টায় আব্দুর রহিম মৃত্যুবরণ করেন বলে থানা সুত্রে জানা গেছে।

এব্যপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যহত আছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.