× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শাবিপ্রবি শিক্ষার্থী বুলবুল হত্যার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ১৮:১২ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল আহমেদকে হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার (২৭ জুলাই) দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সামনে বন্ধুমহল, যুব স্বেচ্ছাসেবী সংগঠন, বুলবুলের স্বজন, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বুলবুল হত্যা কোনো ছিনতাইয়ের ঘটনা নয়, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। ঘটনাস্থলে তার সাথে থাকা ও পরে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে হত্যার কারণ উদঘাটন ও প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার করতে হবে। অবিলম্বে প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার করা না হলে নরসিংদীতে ছাত্রসমাজসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধসহ কঠোর আন্দোলন শুরু করা হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত বুলবুল আহমেদের বড় ভাই মোঃ জাকারিয়া, স্বজন সুজন আহমেদ, পারভেজ আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আবরার রিফাত প্রমুখ। এর আগে শহরের ভেলানগর বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচারের দাবিতে স্লোগান দেয়া হয়।
শাবিপ্রবির নিহত শিক্ষার্থী বুলবুল আহমেদ নরসিংদী সদরের চিনিশপুর এলাকার বাসিন্দা মৃত ওয়াহাব মিয়ার ছেলে। সিলেট থেকে লাশ পৌঁছার পর মঙ্গলবার বাদ মাগরিব নরসিংদীর ভেলানগরে জানাজা শেষে তাকে মাধবদীতে তার বাবার কবরের পাশে দাফন করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.