× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে তিন ইউপিতে ভোট গ্রহণ সম্পন্ন

লক্ষীপুর প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ১৮:২৩ পিএম

লক্ষ্মীপুরে তিনটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। বুধবার (২৭ জুলাই) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। এর মধ্যে সদর উপজেলার দিঘলী, রামগতির বড়খেরী এ দুই ইউপিতে ইভিএম পদ্ধতি ও চর আব্দুল্লাহ ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। তবে সকাল থেকে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি তেমন না থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। সব কয়টি কেন্দ্রের ভেতরে ও বাহিরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যেদের উপস্থিতি ছিলো লক্ষণীয়।


এদিকে ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা, মুহু মুহু ককটেল বিস্ফোরণ, প্রতিদ্বন্ধী প্রার্থীকে মারধর, জাল ভোট প্রদানের চেষ্টাসহ বেশ কয়েকটি ঘটনা সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে হয়েছে বলে দাবি করেন ঘোড়া প্রতিকের প্রার্থী আলতাফ হোসেন খাঁন।

জানা যায়, সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের উপনির্বাচন ও রামগতির বড়খেরী এবং চর আব্দুল্লাহ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ জন এবং সদস্য পদে মোট ৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এসব ইউনিয়নে মোট ৩৮ হাজার ২৫৫ জন ভোটার ২৮টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, নির্বিঘ্নে ভোট দিচ্ছেন ভোটাররা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.