× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন পালিত

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদাদাতা

২৭ জুলাই ২০২২, ২০:১০ পিএম

কেক কাটা, আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে রামগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ২৭ জুলাই বুধবার বিকাল ৫.৩০ টায় পৌরশহরস্থ খান টাওয়ারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর আগে বিকেল ৩টায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের অর্ধ সহশ্রাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন ও শহরের প্রধান প্রধান সড়কে র‌্যালী করেছে দলটি। সজীব ওয়াজেদ জয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক  নেতাদের সমন্বয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল। দেশে করোনা মহামারি শুরুর পর থেকে করোনা সংক্রমণ রোধে জন সচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক লীগ।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সোহেল রানার সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক রাশেদ আলম ভূইয়ার সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলার আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু,  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া আক্তার শিউলী প্রমূখ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ১নং যুগ্ন আহবায়ক দেওয়ান ফয়সাল। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.