× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মির্জাপুরে হ্যান্ডকাফ পড়িয়ে স্কয়ার কর্মকর্তার দুই লাখ টাকা ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ২০:২১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে প্রশাসনের লোক পরিচয় দিয়ে হ্যান্ডকাফ পড়িয়ে  দিন দুপুরে রহিম মিয়া (৪৫) নামে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লি: এর এমএমআইসি কর্মকর্তার দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রহিম মিয়া মির্জাপুর পৌর এলাকার পাহাড়পুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

বুধবার বেলা পৌনে এগারোটার দিকে মির্জাপুর থানা থেকে  আধা কিলোমিটার দক্ষিণে পৌর এলাকার পাহাড়পুর সেতুর ওপরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগি রহিম মিয় জানান, বুধবার সকাল সাড়ে দশটার দিকে ব্র্যাক ব্যাংক মির্জাপুর শাখা হতে দুই লাখ টাকা উত্তোলন করে অটো রিক্শাযোগে বাড়ি ফিরছিলেন। তিনি বাড়ির কাছে পাহাড়পুর সেতুর ওপর পৌছালে ৪/৫ জনের ছিনতাইকারী দল একটি প্রাইভেটকার নিয়ে সেতুর ওপর তার রিকশার গতিরোধ করে এবং নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে  অস্ত্রের মুখে জিম্মি করে হ্যান্ডকাফ পড়িয়ে গাড়িতে তুলে। এরপর চোখ, হাত ও মুখ বেঁধে মারপিট করে তার কাছে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা রহিমের কাছে থাকা মোবাইল ফোনের সিম ও ব্যাটারী ফেলে দেয়। বেলা একটার দিকে ছিনতাইকারীরা রহিমকে ধামরাই উপজেলার কালামপুর এলাকার একটি রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি ক্লিনিকে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে তাকে ভয় দেখিয়ে মাদক বিক্রেতা হিসেবে স্বীকার করিয়ে ভিডিও ধারন করে বলে রহিম মিয়া জানান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মির্জাপুর থানায় অভিযোগ দেয়া হয়েছে।

মির্জাপুর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শফিকুল জানান, অভিযোগ পাওয়া গেছে। তবে রহিম মিয়া উদ্ধার হয়েছে। তিনি থানায় এসে ঘটনাটি জানালে পুলিশ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.