× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলবের খাদেরগাঁও ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জয়ী

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ১০:২৪ এএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউপি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহণ চলে।

কয়েকটি কেন্দ্রে ঘুরে দেখা গেছে, উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে ভোটাররা। সকাল থেকে ভোটারের উপস্থিতি ছিল অনেক বেশি এবং সন্তোষজনক। তবে ইভিএম পদ্ধতি নতুন হওয়ায় ভোট প্রদানে সময় লেগেছে একটু। প্রখর রোদ উপেক্ষা করে ভোট দিয়েছেন ভোটাররা। তবে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে উৎফুল্ল অনেকেই।
কেন্দ্র পরিদর্শন করে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হচ্ছে। পরিবেশ খুবই সন্তোষজনক। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত ফোর্স মোতায়েন আছে। নির্বাচন সম্পন্ন হতে সকলে সহযোগিতা করবেন।
খাদেরগাঁও ইউনিয়নে পুরুষ ভোটার ৯০১২, মহিলা ভোটার ৮৮০২ জন, মোট ভোটার ১৭৮১৪ জন। এর বিপরীতে চেয়ারম্যান প্রার্থী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত সৈয়দ মনজুর হোসেন রিপন মীর (নৌকা প্রতীক), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ ইকবাল হোসেন (ঘোড়া প্রতীক) ও ইসলামী
শরিফুল ইসলাম সুজন (হাতপাখা প্রতীক)।
বেসরকারি ভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক) পেয়েছে ৬০৭০ ভোট, নৌকা প্রতীক পেয়েছে ৪৮৪১ ভোট ও হাতপাখা প্রতীক পেয়েছে ১৩৬৪ ভোট। ১২২৯ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হাওলাদার বেসরকারী ভাবে নির্বাচিত।
এছাড়াও সাধারণ ইউপি সদস্য পদে মোট প্রার্থী ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন আর সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.