× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুড়িয়ে পাওয়া শিশুকে মা-বাবার কোলে তুলে দিলেন ওসি

নোয়াখালী প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ১১:২৩ এএম । আপডেটঃ ৩০ জুলাই ২০২২, ১১:৪৬ এএম

১১ মাসের শিশু আল আমিনকে হারিয়ে দিশেহারা বাবা সামছুর উদ্দিন। থানায় জিডি করেও খোঁজ পেলেন না। এমন সময় জানলেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান শিশু আল আমিনকে পেয়ে মাইকিং করছেন বাবা-মায়ের খোঁজে। হারানোর ৪৮ ঘন্টা পর সন্তানকে বুকে পেয়ে কেঁদে দিলেন সামছুর উদ্দিন। বললেন, আল্লাহ আপনার ভাল করুক।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে কুড়িয়ে পাওয়া শিশুকে মা-বাবার কোলে তুলে দিলেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান।

কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৮ জুলাই) উপজেলার ডাকবাংলার সামনে একটি শিশুকে কুড়িয়ে পান ওসি মো. সাদেকুর রহমান। এরপর শিশুটিকে নিজের কাছে রেখেছেন পরম যত্নে। অন্যদিকে মাইকিং করছেন শিশুর বাবা-মাকে খোঁজার জন্য। পরে জানতে পারলেন সুধারাম মডেল থানায় শিশু হারিয়ে সাধারণ ডায়েরি করেছেন নোয়াখালী ইউনিয়নের আবদুল মালেকের ছেলে সামছুর উদ্দিন। সেই তথ্য অনুযায়ী শিশুর বাবাকে ফোন করে জানান কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান।

শিশুকে পেয়ে সামছুর উদ্দিন বলেন, আমার স্ত্রী খলিল মিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। তিনি কিছুটা অসুস্থ থাকায় শিশু আল আমিন হারিয়ে যায়। তারপর আমি গত ২৭ জুলাই সুধারাম মডেল থানায় সাধারণ ডায়েরি লিখি। আজ আমার আল আমিনকে ফিরে পেয়েছি। পুলিশের প্রতি আমি ঋণি হয়ে গেলাম। সারাজীবন আমি মনে রাখবো।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রশংসায় ভাসছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. সাদেকুর রহমান। 
নুর উদ্দিন মুরাদ নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেন, আলহামদুলিল্লাহ । সকলের চেষ্টায় আল আমিন ফিরলো তার মায়ের কোলে। বিশেষ করে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমানকে অনেক অনেক ধন্যবাদ । 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে আমি আনন্দিত। আমি শিশুটির উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.